কফি পানের জন্য সঙ্গী মিলবে দেশি অ্যাপে




কফি আড্ডা অ্যাপ
কফি আড্ডা
চা বা কফি আমরা সবাই পান করে থাকি। কিন্তু সেই কফির মজা আরও বেড়ে যায় যখন কফির পানের সাথে সাথে আড্ডা দেয়া যায়। কিন্তু সিঙ্গেল ব্যক্তিদের জন্য এটি খুব কষ্টের। আর সবসময় বন্ধুকেও পাওয়া যায়না।

তাই নতুন বন্ধু বা সঙ্গী পেতে নতুন অ্যাপ তৈরি করেছে দেশি অ্যাপ ডেভেলপার প্রতিষ্ঠান এমসিসি লিমিটেড। তাদের তৈরি এই অ্যাপটির নাম "কফি আড্ডা"।

জানা গেছে ২১ হাজার ব্যবহারকারী ইতিমধ্যে পছন্দসই সঙ্গী এ প্ল্যাটফর্মে খুঁজে পেয়েছেন। এটি মূলত পরস্পরের পছন্দসই বিষয়গুলোর মিল খুঁজে বন্ধু খুঁজে পাওয়ার অ্যাপ্লিকেশন। কফি আড্ডা ব্যবহার করে একই রকম আগ্রহ, লোকেশনভিত্তিক সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারের অভিজ্ঞতা পাওয়া যায়। এখানে ব্যবহারকারীরা নিজ নিজ অবস্থান এবং পছন্দের বিষয় উল্লেখ করে প্রোফাইল খোলার মাধ্যমে বন্ধু খুঁজে নিতে পারেন।
কফি আড্ডা ব্যবহারকারী নিজ অবস্থানের আশপাশে অবস্থানরত অন্য কফি আড্ডা ব্যবহারকারীদের খুঁজে পাবেন। পছন্দের সাদৃশ্যের ভিত্তিতে বন্ধু তালিকা দেখানোয় পারস্পরিক ম্যাচের সম্ভাবনা থাকে বেশি। এতে ব্যবহার করা হয়েছে বিশেষ অ্যালগোরিদম যা বয়স, এলাকা, পছন্দ ও লিঙ্গভিত্তিক অনেক মানুষের প্রোফাইলের মিল বের করতে পারে। অ্যাপটিতে কেনাকাটার সুযোগও রয়েছে।
কফি আড্ডা গুগলের প্লে স্টোরে পাওয়া যাবে।




একটি মন্তব্য পোস্ট করুন


0 মন্তব্যসমূহ